Headlines
Loading...
Infinix INbook X1 পেতে পারেন 1000 টাকা কমে (সাথে কিছু গুরুত্বপূর্ণ ফিচারস জানা একান্ত দরকার)

Infinix INbook X1 পেতে পারেন 1000 টাকা কমে (সাথে কিছু গুরুত্বপূর্ণ ফিচারস জানা একান্ত দরকার)





Infinix তার INbook X1 series এর 14 inches screen size,8GB RAM ও 512GB স্টোরেজ সহ multiple colour er সাথে ল্যাপটপ লঞ্চ করেছে 


গত কয়েক বছর ধরে ইন্টারনেটের যে ক্রমৌন্যতি হয়েছে তার ফলে আজকে আমরা বিভিন্নভাবে উপকারিত হচ্ছি.

তারই একটি অন্যতম ভালো উদ্বোধন হলো ল্যাপটপ। শতবছর আগে আপনার আমার কাছে আজ যে স্মার্টফোন আছে তা ছিল না তবে কি ছিল? হ্যা ঠিকই ভাবছেন তখন laptop, Computer ছিল আর এই ল্যাপটপের যে অগ্রগতি শুরু হয়েছে তারই ফল আজকের দিনের ল্যাপটপ

তবে আজকে আমি আপনাদেরকে আপনাদের বাজেটের মধ্যে উপলব্ধ একটি ল্যাপটপের সঙ্গে পরিচয় করিয়ে দিব যেটা আপনাদের প্রয়োজনীয় সমস্ত কাজ করতে পারবে অফিস বা entertainment এডিটিং বা creating সমস্ত কাজ করার ক্ষমতা রাখে এই ল্যাপটপ।

আপনাকে জানিয়ে দেই এই ল্যাপটপটি intel core i3 processor er সাথে আপনাকে ফাস্ট পারফরমেন্স দেবে 

Price

আপনি এই ল্যাপটপটি amazon এবং Flipkart উভয় ইকমার্স ওয়েবসাইট বা অ্যাপ এ order দিতে পারবেন 

এই ল্যাপটপটি Amazon এ 1624 টাকার down payment দিয়ে কিনে নিতে পারবেন

কিন্তূ Flipkart এ মাত্র 1024 টাকার down payment দিয়ে কিনে নিতে পারবেন

Actual price in amazon- 34499 টাকা

Actual price in Flipkart- 29990 টাকা

তবে আসুন আমরা জেনে নেই এই ল্যাপটপ এর কিছু গুরুত্বপূর্ণ ফিচারস এবং specifications

একটি 16.3 mm স্লিম এয়ারক্রাফ্ট-গ্রেড অ্যালুমিনিয়াম ফিনিশ মেটাল বডি সহ মাত্র 1.48 কেজি ওজনের Infinix INBook X1 Core i3 ল্যাপটপটি আপনি বেড়াতে গেলেও বয়ে নিয়ে বেড়ানো সহজ৷ এছাড়াও একটি মসৃণ এবং Stylish ডিজাইন রয়েছে এই ল্যাপটপটিতে এই ল্যাপটপের আকর্ষণীয় ডিজাইন এটিকে সকলের চোখের মণি করে তুলছে।

65 W মাল্টি-ইউটিলিটি USB Type-C ফাস্ট চার্জারটি আপনার ল্যাপটপকে মাত্র 55 মিনিটে 70% পর্যন্ত চার্জ করবে।

এর 55 Wh দীর্ঘস্থায়ী ব্যাটারি ক্ষমতার জন্য ধন্যবাদ, এই ল্যাপটপটি 13 ঘন্টা পর্যন্ত ভিডিও প্লে করতে পারে কোনো সমস্যা ছাড়া।এটি আপনার ডিভাইসটিকে ঘন ঘন চার্জ করার প্রয়োজনীয়তা দূর করে, অ্যাসাইনমেন্টগুলিতে কাজ করা হোক বা কোনো বিনোদন উপভোগ করা সবই সহজ করে তোলে।

100% sRGB কালার গ্যামুট সহ একটি 35.56 সেমি (14in) FHD ডিসপ্লে এবং 300 নিটের সর্বোচ্চ উজ্জ্বলতা সহ এই ল্যাপটপটি পরিষ্কার এবং সুনির্দিষ্ট রঙগুলিকে পরিস্ফুট করে এবং এর পাতলা বেজেল আপনাকে একটি গভীর অভিজ্ঞতার জন্য একটি ওয়াইডস্ক্রিন ভিউ অফার করে।

এর উচ্চ-পারফরম্যান্স (ইন্টেল কোর প্রসেসর চিপ, উচ্চ র‌্যাম এবং পর্যাপ্ত স্টোরেজ ক্ষমতা) এর সৌজন্যে আপনি এই ল্যাপটপে ন্যূনতম ব্যবধানে এক সাথে একাধিক অ্যাপ চালাতে পারবেন। উপরন্তু NVMe PCIe 3.0 SSD দেওয়া আছে এই ল্যাপটপটি দ্রুত ট্রান্সফারের গতি এবং গেম-লোডিং অফার করে, একটি বিচক্ষণ ব্যবহারকারীর অভিজ্ঞতা নিশ্চিত করে।

এটিতে ইন্সটল করা রয়েছে Windows 11 অপারেটিং সিস্টেম।এই ল্যাপটপটি আপনাকে বেশ কয়েকটি দরকারী উইন্ডোজ পরিষেবা এবং সরঞ্জামগুলি অ্যাক্সেস করতে দেয়। উপরন্তু, এর অত্যাধুনিক UI আপনাকে কোনো বাধা ছাড়াই অনায়াসে বেশ কিছু কাজ শেষ করতে দেয়।

এই ল্যাপটপের হার্ডওয়্যার-ভিত্তিক প্রাইভেসি সুইচ সিস্টেমে কোনো স্পাইওয়্যার অ্যাপ এবং সফ্টওয়্যার থাকলে মাইক এবং ক্যামেরা বন্ধ করে দেয়।

একটি ব্যাকলিট কীবোর্ড সহ এই ল্যাপটপটি আপনাকে নিশ্চিত করে যে কম আলোর কারণে আপনার কাজে কোন প্রভাব পড়বে না। এছাড়াও এর আলোকিত কীগুলি আপনার ল্যাপটপকে একটি প্রিমিয়াম এবং সুন্দর চেহারা প্রদান করে।

এই ল্যাপটপের DTS অডিও প্রসেসিং বাস্তবের মতো এবং প্রাণবন্ত মানের অডিও অফার করে এবং চারটি স্পিকারের সাথে এই ল্যাপটপটি একটি মনোমুগ্ধকর শ্রবণ অভিজ্ঞতার জন্য 360-ডিগ্রি চারপাশের শব্দ সরবরাহ করে(3D Sound Effect)


Processor and storage features


Processor Brand            Intel


Processor Name Core  i3


Processor Generation 10th Gen


SSD                                  Yes


SSD Capacity                512GB


RAM                               8GB


RAM Type                    LPDDR4X


Chipset                         intel core i3


Clock Speed                Base 1.2 GHz,upto 3.4 GHz


Memory Slots            1


Ram Frequency        4266 MHz


Graphic Processor   Intel Intergrated UHD Graphics 


Colour varient          Noble Red,Starfall Grey and Aurora Green

 Buy now                              




এই ল্যাপটপটিতে একটা ক্যামেরা রয়েছে যার দুই পাশে দুটো ফ্ল্যাশ লাইট আছে ফলে রাতের বেলায় ভিডিও কল বা গ্রুপ কনফারেনস করার সময় কোনো ঝামেলা হলবে না



হ্যালো বন্ধুরা তোমরা DCD থেকে মোবাইল, ল্যাপটপ, ট্যাবলেট, গ্যাজেট, ক্যামেরা, ইন্টারনেট, সোশ্যাল মিডিয়া, গেমিং এবং টেলিকম সম্পর্কিত ব্রেকিং নিউজ সম্পর্কে আরও জানতে পারবে facebook twitter quora instagram youtube

0 Comments: