Headlines
Loading...
Jio 5G : Jio-এর 5G ইন্টারনেট চালাতে এই রিচার্জ করতে হবে!

Jio 5G : Jio-এর 5G ইন্টারনেট চালাতে এই রিচার্জ করতে হবে!

Jio 5G: টেলিকমটকের রিপোর্ট অনুসারে, রিলায়েন্স জিও তার গ্রাহকদের কমপক্ষে 239 টাকার প্ল্যানের সাথে রিচার্জ করতে বলেছে।


 •বিশেষ কিছু কথা:


 •গ্রাহকদের কমপক্ষে 239 টাকার প্ল্যান নিতে হবে

 •প্রিপেইড এবং পোস্টপেইড উভয় গ্রাহকদের রিচার্জ করতে হবে

 •তবেই আপনি Jio-এর স্বাগতম অফারে যোগ দিতে পারবেন






দেশের 4টি শহরে রিলায়েন্স জিও-র 5G পরিষেবা শুরু হয়েছে। Jio 'True' 5G ব্র্যান্ডিংয়ের সাথে, কোম্পানি দিল্লি, মুম্বাই, কলকাতা এবং বারাণসীতে তার 5G নেটওয়ার্কের বিটা পরীক্ষা শুরু করেছে। কোম্পানি আগেই জানিয়েছিল যে পরীক্ষার সময়, শুধুমাত্র সেই লোকেরা Jio-এর 5G পরিষেবা ব্যবহার করতে পারবে, যারা আমন্ত্রণ পাবে। Jio 5G আমন্ত্রণগুলি গ্রাহকদের তাদের MyJio অ্যাপে পৌঁছে দেওয়া হবে। নতুন সিম নেওয়ার প্রয়োজন হবে না বলেও জানিয়েছে সংস্থাটি। Jio-এর 4G সিম 5G সক্ষম৷ Jio-এর 5G পরিষেবাগুলি ব্যবহার করার জন্য কোন শহরে কতজন গ্রাহককে আমন্ত্রণ জানানো হয়েছে, তা এখনও জানা যায়নি, যদিও সংস্থাটি অবশ্যই একটি শর্ত রেখেছে।



Telecomtalk একটি রিপোর্ট অনুসারে, Reliance Jio তার গ্রাহকদের 1 Gbps পর্যন্ত গতির সাথে 5G পরিষেবা ব্যবহার করার জন্য Jio স্বাগতম অফার পেতে সর্বনিম্ন 239 টাকার প্ল্যানের সাথে রিচার্জ করতে বলেছে। Jio বলেছে যে প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকদের জন্য 239 টাকা বা তার বেশি প্ল্যানের সাথে রিচার্জ করা প্রয়োজন।



Jio স্বাগতম অফার প্রকাশের সময় কোম্পানি এটি ঘোষণা করেনি। Jio ব্যবহারকারীরা 239 টাকার কম প্ল্যানে 'Jio স্বাগতম অফার' পাবেন না, অর্থাৎ তারা 5G পরিষেবা উপভোগ করতে পারবেন না। কোম্পানির এই পদক্ষেপ ব্যবহারকারী প্রতি গড় আয় (ARPU) বাড়ানোর একটি উপায় হতে পারে।




এই শর্ত Jio কে কতটা সুবিধা দেবে, তা আগামী সময়েই জানা যাবে। যাইহোক, যে সমস্ত ব্যবহারকারীরা 5G-এর অভিজ্ঞতা নিতে চান এবং যাদের সত্যিই এটি প্রয়োজন, তাদের জন্য 239 টাকার রিচার্জ খুব একটা ব্যয়বহুল চুক্তি হবে না। উচ্চ গতির ইন্টারনেট তাদের দৈনন্দিন জীবনকে সহজ করে তুলবে। Jio বলেছে যে আপনার যদি একটি বৈধ সক্রিয় বেস প্ল্যান থাকে তবে আপনি 5G ডেটা পাবেন। কোম্পানি জানিয়েছে যে ব্যবহারকারীরা n28, n78 এবং n258 ব্যান্ডে 5G পাবেন। লোকেদের ডিভাইস তাদের 5G সমর্থন করে কি না সেদিকেও মনোযোগ দিতে হবে।

হ্যালো বন্ধুরা তোমরা DCD থেকে মোবাইল, ল্যাপটপ, ট্যাবলেট, গ্যাজেট, ক্যামেরা, ইন্টারনেট, সোশ্যাল মিডিয়া, গেমিং এবং টেলিকম সম্পর্কিত ব্রেকিং নিউজ সম্পর্কে আরও জানতে পারবে facebook twitter quora instagram youtube

0 Comments: